Recommendation  
☑ Popunder: PopAds ☑ Banner: Infolinks ☑ PPD: Up4ever ☑ URL Shortening: Adf.ly ☑ Adult: JuicyAds ☑ Cheap Quality Traffic: Popcash ☑ Like This Site? Don’t forget to share it!

বিটকয়েন আয়ের সেরা ৫ টি সাইট 2018 সাথে নতুনদের জন্য গাইডলাইন

Bitcoin Earning Trusted site Bangla tutorial


আসসালামু আলাইকুম , সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন । অনেক দিন পর লিখতে বসলাম । ইত্যাদি ব্যস্ততার কারণে লিখতে পারি নাই । যাইহোক এই সব কথা বাদ দিয়ে কাজের কথা আসা যাক । অনলাইন আরনিং এ দেখা যায় নতুনরা ভিবিন্ন ভুয়া সাইটে কাজ করে নিজের মূল্যবান সময়টা নষ্ট করছে  , যা মোটেই ভালো কথা নয় । তাই নতুনদের কথা ভেবে আজকে টিউটোরিয়ালটি সাজালাম । 

তোমরা সবাই জানো যে বিটকয়েনের দাম ক্রমশই বেড়ে যাচ্ছে । তাই বিটকয়েন কম আরনিং হলেও ডলারে    এর ভালো মূল্য পাওয়া যাবে । তবে অনেকে ভূয়া বিটকয়েন আরনিং সাইটে কাজ করে টাইম ওয়াস্ট করে , এই সব সাইট কাজ করিয়ে নেয় কিন্তু পেমেন্ট দেয় নাহ । আজকে তোমাদের সাথে আমি ৫ টি ট্রাস্টেড সাইট নিয়ে আলোচনা করবো তবে হ্যা তুমি যদি বিপিএন ব্যবহার করে থাকো তাহলে এইসব সাইট ওঁ তোমাকে পেমেন্ট দেবে নাহ কারণ বিপিএন ইউজ করা তাদের পলিসির বাইরে ।


বিটকয়েন আয়ের সেরা ৫ টি সাইট সাথে নতুনদের জন্য গাইডলাইন


বিটকয়েন আয়ের সেরা ৫ টি সাইটঃ

1.        FreeBitco.in

ফ্রি বিটকয়েন আয়ের এক নাম্বার সাইট । এখানে ফ্রি বিটকয়েন সেকশান থেকে প্রতি ঘন্টায় ঘন্টায় বিটকয়েন আয় করতে পারবেন । আপনার ক্যাপছা এন্ট্রি করার পরে তারা আপনাকে একটা রেন্ডম পজিশান দিবে । নিচের দেওয়া টেবিল অনুযায়ি আপনাকে রিয়ারড করা হবে । তাছাড়া আপনি এখানে হাই লো গেমস খেলতে পারবেন । এখানে বিটকয়েন মাইনিং এর ব্যবস্তা ওঁ রয়েছে তাদের রেফারেল বোনাস ৫০% । এখুনি সাইন আপ করে নিন ...।


2.        BTCClicks

এটি ওঁ বিটকয়েন আয়ের ভালো একটি সাইট । এটাকে আমি খুব ভালো বলছি এই কারণে যে তাদের এইখানে মেম্বারশিপ সিস্টেম আছে আপনি চাইলে আপনার ফ্রি মেম্বারশীপ আপগ্রেড করে নিতে পারবেন এতে আপনার আয় দিগুন হবে । আপনি অইখানে রেফারেল ওঁ কিনতে পারবেন । আর এই সাইটটিতে অনেক বেশি এড থাকে । সো গুড সাইট । সাইন আপ করুন ...।


এড দেখে বিটকয়েন আয়ের ভালো একটি সাইটএখানে সিস্টেম হচ্ছে এড সারফিং । মেনুয়াল এড সারফিং ওঁ অটো এড সারফিং এর ব্যবস্থা আছে এইখান থেকে ভালো একটা এমাউন্ট আয় করা সম্বব তবে হ্যা একা কাজ করলে সম্বব নাহ তাই আপনি রেফার নিয়ে কাজ করলে সাকসেস হওয়ার সম্ভাবনা রয়েছে । সাইন আপকরুন ...।

বিটকয়েন আয়ের আরেকটি ট্রাস্টেড সাইট । এখানে আপনি এড দেখেই বিটকয়েন আয় করতে পারবেন । তাদের যে ফিচারটি আমার খুব ভালো লেগেছে সেটা হচ্ছে তাদের রেফারেল বোনাস ২০% । আপনি মাত্র ১৫০০০ সাতশি আয় করতে পারেলেই উইথড্র করতে পারবেন । সাইন আপ কর...।

Btcvic  একটি ট্রাস্টেড বিটকয়েন আরনিং সাইট ।  আপনি তাদের সাইটে সাইন আপ করলেই আপনি ৫০০ সাতোশি ( বিটকয়েন এর সরবনিম্ন একক ) ফ্রি পাবেন । তাদের রেফারেল বোনাস হচ্ছে ৫০% । সো একটা ট্রাই দিন ...।


উপরে আমি বেচে বেচে সেরা ৫ টি ট্রাস্টেড বিটকয়েন আরনিং সাইটের কথা উল্লেখ করেছি । এইসব সাইট ১০০% ট্রাস্টেড , আর তাছাড়া ভূয়া সাইট আমি কেনোই বা প্রমোট করবো । আপনি এইসব সাইটে কোনো সংকচ ছাড়াই কাজ করতে পারেন । 


আমাকে অনেক বড় ভাই ছোট ভাই / আপুরা প্রশ্ন করেছে যে তারা কিভাবে রেফারেল বাড়াবে অথবা পিটিসি সাইট থেকে কিভাবে বড় এমাউন্ট আয় করবে । বড় এমাউন্ট আয় করতে হলে আপনাকে অবশ্যই ইনভেস্ট করতে হবে এবং কঠিন পরিশ্রম করতে হবে । তবে একটা কথা আছে নাহ ইংরেজিতে Investigate Before invest আপনি যে ইনভেস্ট টা করছেন টা সঠিক জায়গায় করছেন কি না সে জন্য আপনাকে যথেষ্ট টেকনিকালি হতে হবে । এই ব্যাপারে আপনারা আমার কাছ থেকে হেল্প পেতে পারেন ।


নোটঃ আমরা যারা অনলাইন আরনিং এর সাথে জড়িত তারা তো আমরা ফ্রেন্ডি তাই নাহ ! হয়ত ভারচুয়াল ফ্রেন্ড এই আর কি । তাই তুমি বলছি ডোন্ট মাইন্ড । আর বানানে কোনো ভুল হলে সেটা সম্পূর্ণই টেকনিকালি ।


বোনাস টিপস ১ -  রেফার বাড়ানোর উপায়ঃ

1.    আপনার রেফার লিংক সোশ্যাল মিডিয়া গুলোতে দিনযেমনঃ ফেসবুক,টুইটার,রেডিট,গুগল প্লাস,স্টাম্বল আপন ,লিংকেড ইন ইতাদি
2.    আপনার এফিলিয়েট লিংক সহ আপনার ব্লগে একটি ব্লগ পোস্ট লিখুন ।
3.    অন্যান্য ব্লগে গিয়ে গেস্ট পোস্ট লিখুন এবং এফিলিয়েট লিংক সহ
4.    ভিবিন্ন ব্লগে কমেন্টে আপনার এফিলিয়েট লিংক দিন , তবে স্পাম করা যাবে নাহ । আপনার কমেন্ট হতে হবে অই টিউন প্রাসঙ্গিক ।
5.    ইউটিউবে একটা ভিডিও দিন ।
6.    গুগল এডোয়ারডসে আপনার অই ব্লগ পোস্ট টির বিজ্ঞাপন দিন ।

কেনো আমরা সফল হই নাহ ?

মনে রাখবেন No Risk No gain আপনি যাই করুন না কেনো আপনাকে ঝুকি তো নিতেই হবে না হয় আপনি সফলতা পাবেন নাহ । কখনো সময় হলে ইউটিউবে পৃথিবীর বিখ্যাত ব্যাকিতিদের জিবনি পড়ে আসবেন । আর হ্যা আমাদের আরেক সমস্যা আমরা পরিশ্রম করতে একেবারে চাই নাহ এই রকম কিন্তু হওয়া যাবে নাহ । Hard working is the pre Condition of success .  আরো কয়েকটা সুমস্যা আমি সনাক্ত করতে পেরেছি এর মধ্যে অন্যতম হলো লাফা লাফি যেমনঃ আজকে ইউটিউব মারকেটিং , কালকে এফিলিয়েট মারকেটিং,পরশু ব্লগিং হইয়ত এর পরে গ্রাপিক্স  , এপ্স ডেবেলপমেন্ট so stop it


বোনাস টিপস ২ – ইউটিউব ভিডিও এর রেংকিং

আপনাদের ভিডিও কেনো রেং করেনাহ সেই কারণটা হয়ত এই জানি , কারন আপনি ওঁ অন্য ১০ ইউটিউবারের মত কাজ করছেন কিন্তু বরতমান প্রতিযোগী বিশ্বে  আপনাকে প্রতিযোগিতায় টিকে থাকতে হবে । তাই আপনি ওঁ শুধু টাইটেল ,ট্যাগ ,ডেস্ক্রিপ্সান ,এট্রাক্টিব থাম্নাইল দিয়ে গেলেন কিন্তু এর বাইরে আপনাকে আরো কিছু করতে হবে ।

১।    প্রথমে আপনি যে টপিকের ভিডিও বানাবেন সেই ভিডিওটি আগে ইউটিউবে খুজুন তাদের মিনিট দেখুন এবং আপনি এমন ভিডিও তৈরি  করুন যাতে আপনার প্রতিযোগীদের থেকে মিনিট বেশি হয় । আসলে আমরা যে যাই বলি না কেন ফরমুলা কিন্তু এক্টাই । এখন কথা হলো ইউটিউব কেনো বেশি মিনিটের ভিডিওকে র‍্যাংক করবে কারণ ইউটিউব মনে করে বেশি মিনিটের ভিডিওগুলো হবে তথ্য বহুল সেম কাহিনি গুগলের ক্ষেত্রে ওঁ । গুগল অই ওয়েব সাইটকেই আগে দেখায় যে ওয়েব সাইটে লেখা সব চেয়ে বেশি ।

2.    যেভাবেই হোক আপনার প্রতিযোগির চেয়ে বেশি ভিউ আনতে হবে সেই জন্য আপনি গুগল এডোয়ারডস এ আপনার ইউটিউব ভিডিও প্রমোট করুন তবে কিওয়ারড ভিত্তিক । বলবেন আমি এটা কেনো বলছি তাহলে জেনে নিন  আপনি প্রথমে টাকা দিয়ে ভিডিওকে র‍্যাংকে উঠালেন পরে দেখবেন আমি টাকা খরছ করছেন নাহ কিন্তু ভিউ আস্তেই আছে । এই ফরমুলাতে এক্সপ্তাহে ১ হাজার সাবস্ক্রাইবার ওঁ বানানো সম্ভব ।

 বসে বসে মাথায় যা আসলো তাই লিখলাম সবাই গালি দিয়ে যাবেন আশা করছি কারণ আমরা বাংগালি উপকার করলে বাশ খেতে হয়  সেই কথা নেইতো কারো অজানা ।

আমি এক দুরন্ত টেক প্রেমি ৫ বছর যাবত ধরে শিখছি এবং শিখতে থাকবো জানার নেই তো কোনো শেষ So Never Stop Learning



ফেসবুকে আমি 

জানিনা টিউন্টি কতটা কোয়ালিটি সম্পূর্ণ হয়েছে তারপর ওঁ আপনারা যদি মনে করেন হ্যাঁ তাহলে অবশ্যই শেয়ার করবেন কিন্তু 




Write Your Opinion About This Ad NetWork ↓↓↓